Thursday, November 28, 2013

পোষ্ট তৈরি বা কমেন্টস পোষ্ট করে ইনকাম করুন খুব সহজেই…………।। (না দেখলে $ আপনাকে মিস করবে ! ! !)

By : Unknown
On : 8:34 PM
বিসমিল্লাহির রাহমানির রাহিম
আসসালামু আলাইকুম। কেমন আছেন সবাই? আশা করি মহান আল্লাহ তায়ালার অশেষ রহমতে ভালোই আছেন। যাই হোক, কাজের কথায় আসা যাক।
আজ আমি আপনাদের সাথে শেয়ার করব কিভাবে কমেন্ট করে ইনকাম করা যায়। অবিশ্বাস্য হলেও সত্য। আমাকে বিশ্বাস করতে পারেন।
আগ্রহী যারা, প্রথমে এখানে ক্লিক করুন, এরপর “Register” এ ক্লিক করুন।
1 
এরপর আপনাকে একটি রেজিস্ট্রেশন ফর্ম দিবে, সেটি ঠিক মতো ফিল-আপ করতে হবে। অর্থাৎ ফর্ম টি ঠিক মতো ফিল-আপ করুন।
ফর্ম টি ফিল-আপ করতে গিয়ে প্রবলেম এ পরলে নিচের স্ক্রিনসট গুলো দেখুন।
(আমার Referral দের আমি কিছু এক্সট্রা ইনকাম করা শিখিয়ে দিবো। সুতরাং আমার Refer এ একাউন্ট খুলে আমাকে ফেসবুকে নক করে সিস্টেম গুলো শিখে নিবেন) (আমার ফেসবুক প্রোফাইলের লিংক, পোষ্টির একদম নিচে দেয়া আছে) (কিছু মনে করবেন না বড় ভাইয়েরা, অনেক কষ্ট করে পোস্ট টি তৈরি করেছি, তাই ছোট ভাই হিসেবে এতটুকু আপনাদের কাছ থেকে আসা করছি)
2 
2.5 
রেজিস্ট্রেশন সম্পন্ন হয়ে গেলে যে ইমেইল টি দিয়ে রেজিস্ট্রেশন করেছিলেন, সে ইমেইল টিতে লগিন করে এই সাইট থেকে আসা ম্যাসেজটি ওপেন করে কনফার্মেশন লিঙ্কে ক্লিক করে একাউন্ট টি একটিভ করে নিন।
3 
কনফার্মেশন লিংকে ক্লিক করার পর আপনার একাউন্টে স্বয়ংক্রিয় ভাবে লগিন হয়ে যাবে।
যেভাবে ইনকাম করতে হবেঃ
একাউন্টে লগিন হওয়ার পর আপনি “Forum” এ ক্লিক করুন।
3.5 
এরপর আপনি যে বিষয়টির সম্পরকে কিছু টা হলেও জানেন বা যে বিষয়টির উপর আপনার জ্ঞান আছে, সে বিষয় টি তে ক্লিক করুন। (উদাহরন হিসেবে আমি-  payment processor & E-currencies বিষয় টি বেছে নিয়েছি)
4 
এরপর “sub-forum” থেকে আপনি যে টপিক টি নিয়ে পোষ্ট তৈরি করতে চান, সে টপিক টি তে ক্লিক করুন। (উদাহরন হিসেবে আমি- paypal কে বেছে নিয়েছি)
71-899x671  
এখন “Create New Thread” এ ক্লিক করুন।
6  
এরপর আপনাকে পোষ্ট তৈরি করার একটি ফর্ম দিবে (নিচের চিত্র দেখুন)। 1 নং এ- “sub forum” এর যে টপিক বেছে নিয়েছেন সে টপিক এর উপর এক sentence এর একটি শিরোনাম লিখুন। 2 নং এ- শিরোনামটির সাথে মিল রেখে আপনার বিস্তারিত বর্ণনা লিখুন। এরপর 3 এ ক্লিক করুন। ব্যাস, আপনার কাজ শেষ। সামান্য এইটুকু কাজ করার জন্য আপনি পাবেন ৩ সেন্ট।
7  
(আমি উপরের পিকচারে উদাহরন হিসেবে যা যা লিখেছি, সে লেখা গুলো দিয়ে আপনারা কেউ  ভুলেও পোস্ট তৈরি করবেন না…।। লিখলে, আপনাদের একাউন্ট ব্লক করে দিবে। কারণ যেহেতু উপরের লেখা গুলো দিয়ে আমি নিজেই একটা পোষ্ট তৈরি করেছি। অর্থাৎ এক জনের লেখা আরেক জনের কপি করা চলবে না।) (Title টি লিখার পর here are the similar threads we found এ কিছু Title দেখতে পাবেন, যে Title গুলো দেখতে পাচ্ছেন সে Title গুলো দিয়ে আপনার আগে কয়েকজন পোষ্ট তৈরি করেছে, খেয়াল রাখবেন যেন কারো Title এর সাথে আপনার Title টি না মিলে। কারো Title এর সাথে যদি আপনার Title মিলে যায়, তাহলে আপনার Title টি চেঞ্জ করে অন্য টপিক এর উপর নতুন Title লিখুন) এইভাবে আপনি বিভিন্ন টপিক এর উপর এক দিনে মোট ৫ টা পোষ্ট তৈরি করতে পারবেন। এছাড়াও আপনি দিনে ৫ টা পোষ্ট তৈরির পাশাপাশি ২৫ টি কমেন্ট করে ৫০ সেন্ট ইনকাম করতে পারেন।
কমেন্টস পোষ্ট করবেন যেভাবেঃ
মনে করুন, আপনি paypal টপিক এর উপর কমেন্ট করবেন, তাহলে প্রথমে আপনাকে “sub-forum” থেকে paypal এ ক্লিক করতে হবে।
71-899x671 
এরপর Title / Thread Starter থেকে যে বিষয়টির উপর কমেন্ট করতে চান সে বিষয়টিতে ক্লিক করতে হবে। (উদাহরন হিসেবে আমি paypal vs payza বেছে নিয়েছি)
8 
ক্লিক করার পর যে পেইজটি আসবে সে পেইজের একদম নিচে মাউস এর সাহায্যে যেতে হবে। একদম নিচে যাওয়ার পর দেখবেন কমেন্ট করার বক্স আছে। সেখানে আপনার কমেন্ট টি করে Post Quick Reply তে ক্লিক করলেই আপনার কাজ শেষ। {অবশ্যই ২ লাইন ( প্রায় ২০০ ওয়ার্ড) এর নিচে কমেন্ট করবেন না। কমেন্ট যত বড় লিখবেন ততই ভালো। ছোট কমেন্ট করলে আপনার সব point কেটে 0 করে দিবে} (কমেন্ট অবশ্যই টপিক রিলেটেড হতে হবে, অযথা টপিক এর বাইরের বিষয় নিয়ে কমেন্ট করবেন না। কমেন্ট বক্সে কোন ক্রমেই প্রচারণা চালানো যাবে না, আই মিন- আপনার যেকোনো সাইট এর রেফারেল লিংক শেয়ার করা যাবে না (কিন্তু থ্রেড তৈরির ক্ষেত্রে রেফারেল লিংক শেয়ার করতে পারবেন)। কাউকে গায়ে লাগিয়ে কিছু বলা যাবে না। অর্থাৎ কমেন্ট টি একদম ফ্রেশ হতে হবে।)
9  
 কাজটি সঠিক ভাবে সম্পন্ন হয়ে গেলে নিচের চিত্রের মতো দেখতে পাবেন।
10 
এই ভাবে আপনি প্রতি দিন ২৫ টি কমেন্ট করে ৫০ সেন্ট ইনকাম করতে পারবেন।
টোটাল- ৬৫ সেন্ট……।।  অর্থাৎ প্রতিদিন মাত্র ৩০ মিনিট সময় দিয়ে বাংলাদেশি টাকায় ৫০ টাকা কামাতে পারেন…।।
বিঃ দ্রঃ ১. ১০০ points = ১$
২. প্রতি দিন ৫ টি পোষ্ট তৈরি এবং ২৫ টি কমেন্ট করতে পারবেন। (যখন দেখবেন পোস্ট এড হচ্ছে না, তখন বুঝতে পারবেন আপনি ৫ টি পোষ্ট এবং ২৫ টি কমেন্ট করে ফেলেছেন, সুতরাং সে দিন আর কাজ করবেন না। এর পরের দিন আবার কাজ করবেন)
৩. কারো পোষ্ট বা কমেন্টস হুবুহু কপি পেস্ট করা যাবে না, করলে একাউন্ট ব্লক করে দিবে
৪. এই সাইট এর পোষ্ট বা কমেন্ট অথবা অন্য কোন সাইট এর পোষ্ট বা কমেন্ট, এই সাইটে কপি পেস্ট করা যাবে না (যাই লিখবেন না কেনো, কীবোর্ডে টাইপ করে লিখতে হবে, কপি পেস্ট করা যাবে না)
একি বিষয় বা টপিক এর উপর একি দিনে একাধিক পোষ্ট বা কমেন্ট করা যাবে না। অর্থাৎ পোষ্ট বা কমেন্ট রিপিট করা যাবে না। ভিন্ন ভিন্ন টপিক বা ভিন্ন ভিন্ন বিষয়ের উপর পোষ্ট বা কমেন্ট করতে হবে। ( কোন দিন ই যেকোনো টপিক বা বিষয়ের উপর আপনার বা অন্য কারোর পোষ্ট বা কমেন্ট হুবুহু কপি করা যাবে না)
(কমেন্ট যত বড় করা যায় ততই ভালো। সুতরাং ছোট কমেন্ট করা থেকে বিরত থাকুন)
৫. গ্রামার এবং স্পেলিং সঠিক হতে হবে। ভুল করা চলবে না।
৬. সংক্ষেপে লিখা চলবে না। যেমন “U” লিখা যাবে না, লিখতে হবে “You”
৭. পোষ্ট বা কমেন্টি অবশ্যই টপিক রিলেটেড হতে হবে।
৮. একাধিক একাউন্ট খোলা যাবে না বা আপনার একাউন্টিতে অন্য কারো পিসি দিয়ে লগিন করা যাবে না। যে পিসি দিয়ে একাউন্ট খুলেছেন সে পিসি দিয়েই লগিন করতে হবে।
৯. প্রক্সি সার্ভার বা হাইড আইপির ধারের কাছেও যাওয়া চলবে না
১০. মিনিমাম ক্যাশআউট ২.৫$
১১. Perfect Money বা Paypal এর মাধ্যমে $ খুব সহজেই তুলতে পারবেন।

 

0 comments:

Post a Comment