Thursday, November 28, 2013

Facbook ID HACK

By : Unknown
On : 5:40 AM
আপনাদের আগে থেকে সতর্ক করে দেই
ফেসবুক HACK করার জন্যে এই পৃথিবীতে কোন হ্যাকার কোন সফটওয়্যার বানাতে পারে নাই
তাই কোন দিন এই ধারনা নিয়ে থাকবেন না যে সফটওয়্যারে ইমেইল দিব আর পাসওয়ার্ড পেয়ে যাবো।

ফেসবুক তিনভাবে হ্যাক করা যায়
১। কি লগার (সাধারন ইউজাররা পারবেন না)
২। পিশিং বা ফেইক ফেসবুক পেইজ (তাও সহজ না)
৩। পাসওয়ার্ড ধারনা / Guess

এই তিনটা ছাড়া সব ভুয়া

আমি বেছে নিব ৩ নম্বর নিয়ম।
এটাও কি সহজ !!
কিভাবে ধারনা করবো কি না কি দিছে পাসওয়ার্ড

হ্যাঁ আমি শুধু এই ধারনা করাকে সহজ করে দিব
বাকি সব আপনার করে নিতে হবে।


আমি সাধারণত ফেসবুকের ক্রুটি গুলো ব্যবহার করি। কিন্তু ফেসবুক তাদের সিকিউরিটি এতোই পরিবর্তন করে যে আমার আবার অন্য নিয়ম বের করতে হয়।

এবার আসি কাজে।

ফেসবুকের সিকিউরিটি প্রশ্নকে কাজে লাগাচ্ছি আমি
আপনি পিশিং পেইজ দিয়ে করতে পারেন কিন্তু আপনার যদি ধারনা না থাকে তবে মাথা ভেঙ্গে ফেললেও পারবেন না পিশিং সাইট বানাতে।



** প্রথমে যান forgot password লিঙ্ক =https://m.facebook.com/login/identify?ctx=recover

এবার
যার আইডি হ্যাক করতে চান তাঁর ইমেল দিন ইমেইল জানা না থাকলে ইউজার নেম দিন

** পেইজ আসবে একটা RESET YOUR PASSWORD

** নিচে দেখুন বাম দিকে No longer have access to these? এ ক্লিক করুন

** এবার আসবে How Can We Reach You?

নতুন ইমেইল দিন এখানে দুইটি তারপর continue দেন

** এবার আসবে Answer Your Security Question
দেখুন প্রশ্ন থাকবে এমন
what was the last name of your first grade teacher?
what is your mother hometown

এমন।

দেখুন আপনি যদি পাসওয়ার্ড গেস করতেন টা আপনার কন্যে মোটামুটি অসম্ভব কিন্তু এসব প্রশ্নের উত্তর একদম সহজ যদি যার আইডি হ্যাক করবেন তাঁর সম্পর্কে এসব ধারনা থাকে।

আমি আপনাকে ১০০% নিশ্চয়তা দিব
সিকিউরিটি প্রশ্নের উত্তর সঠিকটাই দিবে কারো গ্রাম কুমিল্লা হলে সে কুমিল্লাই দিবে

** এবার আপনি উত্তরটা পারলেন শেষ পাসওয়ার্ড চেঞ্জ করে দিন
পৃথিবীতে এর চাইতে সহজ করে ফেসবুক হ্যাক আর কেউ পারবে বলে মনে হয় না

আর হ্যাঁ আপনারা অনেকেই বলবেন আমরা জানতাম হ্যাঁ জানতেন কিন্তু চেষ্টা করেন নাই তাই পারেন নাই।

আপনাদের কি লগার শিখিয়ে দিতাম কিন্তু এখানে অধিকাংশ মবাইল ইউজার তাই মোবাইল দিয়ে একমাত্র এই নিয়মেই হ্যাক করতে পারবেন।

খারাপ কমেন্ট করবেন না,
যারা পিসি ইউজার তাঁরা আমাকে ম্যাসেজ দিবেন


1 comment:

  1. ভাই আমি পিসি ইউজার সাহায্য করেন

    ReplyDelete