Tuesday, November 26, 2013

অনলাইনে টাকা আয়ের সেরা সাইট (নতুনদের জন্য)

By : Unknown
On : 11:22 AM
অনলাইনে টাকা আয়ের সেরা  সাইট
সাইটটিতে রেজিস্ট্রেশন করতে হলে ক্লিক করুন

হ্রেজিস্ট্রেশন সম্পূর্ণ ফ্রি । কোন ইনভেস্ট লাগবেনা । কাজ ঠিক dolancer, skylancers এর মত/তারা এটিকে আক্ষায়িত করেছে বেস্ট ডিল হিসেবে।তাদের দাবি এটি আপনার পিটিসি সম্পরকে সব ধারনা পুরা পালটে দিবে। তবে অনান্য পিটিসি সাইট থেকে এটি ভিন্ন। কারন   real পিটিসি সাইট।আপনি খুব সহজেই ২0 টি add click কোরে প্রতিদিন মাত্র 15 মিনিট সময় ব্যয় করে
ডলার কামাতে পারবেন প্রতিটি ADD এ সময় লাগে 5 সেকেন্ড । আপনার রেফেররেল প্রতি ক্লিক এর ১০% আপনি পাবেন
।এর ব্যবহার বিধি খুব সহজ হওয়ায় যেকেউ এর মাধ্যমে অনলাইনে টাকা কামাতে পারবেন।এর জন্য বাড়তি নলেজের প্রয়োজন নেই।যারা ফ্রীলান্সিং এ বিড করে করে ক্লান্ত তারা এখানে বলতে গেলে বিনা পরিশ্রমেই টাকা কামাতে পারবেন।পড়াশোনা বা চাকরির পাশাপাশিও করতে পারবেন।…এর জন্য তেমন বাড়তি সময় বা শ্রম দিতে হবে না। আপনি AlertPay ,paypal মাধ্যমে সহজেই টাকা তুলতে পারবেন যখন তখন। 5$ হোলেই টাকা তুলতে পারবেন।
অনেকেই অভিযোগ করেন তারা পে আঊট করেছেন…… অথচ টাকা হাতে পান না। ফলে তাদের পুরো পরিশ্রমই বিফলে যায়।এই সাইটে এ রকম হওয়ার আশংকা নেই, কারন এই ব্যাপারে সাইট করতিপক্ষ আশস্থ করেছে।তাছাড়া এটি যেহেতু 5$ হোলেই পে করবে, তাই প্রথম 30দিনেই পে আঊট করলেই বুঝতে পারবেন সত্যিই টাকা পাওয়া যায় কি না। কাজেই অনান্য সাইটের মত টাকা না পাওয়ার কারনে আফসোস করতেও হবে না।সাইটটি চাইলে এখনি রেজিস্ট্রেশন করতে পারবেন। শুধু তাই নয়, আপনার জন্য রেফারেল কালেক্ট করতে পারবেন এখন থেকেই, সেই সুযোগ দিয়েছে সাইটটি।
নিচে আমার পেমেন্ট প্রুফ
payment

0 comments:

Post a Comment