Friday, December 13, 2013

পৃথিবীর সবচেয়ে সহজে অনলাইনে আয়, আমি করছি আপনিও করেন

By : Unknown
On : 9:30 AM
অনেকেই বলে অনলাইনে আয় করা খুব সহজ।কিন্তু চেষ্টা করতে গেলে দেখা যায় তা অনেক ধৈর্যের ও যোগ্যতার প্রয়োজন। তো যাদের ধৈর্য ও যোগ্যতা নেই তারা কি করবে? তাদের জন্যই আমার পোস্ট।আপনেরা অনেকেই adfly এর নাম শুনেছে।বিরক্তিকর এই এডফ্লাই-এর জন্য অনেকেই adfly blocker ব্যবহার করে ব্রাউজারে।আজ আমি এই Adfly নিয়েই টিউন করব। কেন? কারণ এই এড-ফ্লাই হল এক মাত্র সহজ ইনকামের রাস্তা।কিভাবে এড ফ্লাইদিয়ে  সহজে আয় করে চলুন দেখে নেই।
প্রথমে https://Adf.ly গিয়ে ইমেইল দিয়ে একটি একাউন্ট খুলুন। তারপর পাসওয়ার্ড দিয়ে লগিন করুন। লগিন করলে একটি ড্যাশবোর্ড আসবন। সেখানে আপনার লিঙ্ক দিনঃ
ad master 2  
Shrink বাটনে ক্লিক করলে আপনার লিঙ্ক টি নিচের চিত্রের মত ছোট হয়ে গেসে।
ad master 3  
এবার এই শর্ট লিঙ্ক আপনার সাইটে শেয়ার করেন।বন্ধুদের দিন। লিঙ্কে গেলে ৫ সেকেন্ড ওয়েট করতে হবে তারপর Skip বাটনে ক্লিক করলে আপনের পেইজ আসবে।
কোথায় আপনার লিঙ্ক শেয়ার করলে বেশী ক্লিক পাবেন
  • Adfly এর নিয়ম হইল ১০,০০০ ক্লিকে ৫ ডলার দেয়। মানে ২০০০ ক্লিকে ১ ডলার তবে আপনি যদি আমেরিকার ভিজিটর আনতে পারেন তাহলে ১০০০ ক্লিকেই ৫ ডলার পাবেন। তাই আমেরিকার ভিজিটর আনেন
  • কিভাবে আমেরিকানদের আনবেন? খুব সহজ আপনি ইংলিশ মুভি ডাউনলোড সাইট খুলেন অথবা বিভিন্ন প্রিমিয়াম সফটওয়ারের ডাউনলোড লিঙ্ক আপনার ফেসবুক পেইজে বা ওয়েবসাইটে দেন। প্রচুর ভিজিটর আসবে।
আমি এই লাইনে নতুন।মাত্র ২ সপ্তাহ কাজ করসি একটা মুভি ডাউনলোড সাইটে তারপর থেকে এখন প্রতি মাসে ১০ ডলার পাচ্ছি।নিচের ছবিতে দেখেন আজকে মাসের ১৪ তারিখ আমি ৩.৫ ডলারের পৌছে গেছি।
ad master 04 
আমার এই লিঙ্কে ক্লিক করে একাউন্ট খুলুনঃ http://adf.ly/?id=2567816

0 comments:

Post a Comment