Tuesday, December 3, 2013

চমতকার একটি Pay to Click সাইট, কাজ করার সাথে সাথে পে-আউট, আমি পেলাম ২ ডলার !!!

By : Unknown
On : 9:46 AM
ক’দিন আগে জেনুইন কিছু Pay to Click সাইটের খোজে নেটে বসেছিলাম। মনে মনে ভাবছিলাম
যদি এমন কোন Pay to Click সাইট পেয়ে যেতাম যারা সাথে সাথে পেমেন্ট করে। আমার
চিন্তাটি যেন বাস্তবরূপ পেল। হঠাত করে এরকম একটি Pay to Click সাইট পেয়ে গেলাম, যারা
কাজ করার সাথে সাথে পেপাল একাউন্টে টাকা দিয়ে দিচ্ছে। আর আপনার পেপাল
একাউন্ট না থাকলেও চিন্তার কিছু নেই, কারণ ২ ডলার হলেই আপনি আপনার এলার্টপে
একাউন্টে ট্রান্সফার বা পেআউট করে নিতে পারবেন। আমি গতকাল রাতে আমার
এলার্টপে একাউন্টে ২ ডলার পেআউট করেছিলাম। সকালে দেখি এলার্টপে থেকে মেইল
এসেছে। এলার্টপে একাউন্ট খুলে দেখি তারা আমার একাউন্টে ২.০৯ ডলার পাঠিয়ে
দিয়েছে। এলার্টপে .৩৫ সেন্ট কেটে নেয়ার পর সর্বমোট পেলাম ১.৭৪ ডলার। আর
অপেক্ষা না করে আপনারাও এখানে একাউন্ট খুলে সহজেই অনলাইন আয় শুরু করতে পারেন। যাদের payza একাউন্ট নেই, তারা এখান থেকে payza
একাউন্ট খুলে নিতে পারবেন। আপনার এলার্টপে একাউন্টটি আপনার মোবাইল নাম্বার
দিয়ে ভেরিফাই করে নিবেন। Pay to Click সাইটটিতে রেজিস্টার করার পর, সাইটের উপরে
ডানদিকে PAID TO CLICK লেখাতে ক্লিক করে আপনার আয় শুরু করুন। আপনার পেপাল
একাউন্ট থাকলে withdraw তে গিয়ে সাথে সাথে আপনার আয় করা টাকা তুলে নিন। আর ২
ডলার হলে এলার্টপে একাউন্টে টাকা তুলতে পারবেন।
100% Trusted Pay to Click এখানে একাউন্ট খুলে

0 comments:

Post a Comment