Thursday, February 13, 2014

১৪ ফেব্রুয়ারি বিশ্ব ভালোবাসা দিবস । আপনার ভ্যালেন্টাইনের জন্য কিছু উপহার

By : Unknown
On : 8:59 PM

১৪ ফেব্রুয়ারি বিশ্ব ভালোবাসা দিবস। মনের গভীরে জমে থাকা ভালোবাসা প্রতিদিন, প্রতি মুহূর্তে নানা কায়দায় প্রকাশ করছে তার প্রিয় মানুষের কাছে। আর তাই বিশ্ব ভালোবাসা দিবসটি সবার মনকে ভালোবাসার রঙে রাঙিয়ে দিতে বছর ঘুরে আসছে ভালোবাসা দিবস প্রিয় মানুষের প্রতি ভালোবাসা প্রকাশের অন্যতম উপায় উপহার।

যদিও তিন বছর আগে ছ্যাকা খাওয়ার পর এখন পর্যন্ত আমার আর নতুন কোন ভ্যালেন্টাইন হইনি তাই আমি আজ রাতে এবং কাল দিনে মোটামোটি বেকারই আছি। আর বেকার সময়টা কাজে লাগানো যায় কিভাবে, ভাবতে ভাবতে অবশেষে ভাবলাম কিছু একটা লিখা যাক ভালোবাসা দিবস বা ভ্যালেন্টাইন নিয়ে।
যাক মূল আলোচনায় ফিরে আসি, যেহুতু ভালোবাসা প্রকাশের অন্যতম উপায় উপহার তাই হয়ত বা আপনিও চাইবেন আপনার ভ্যালেন্টাইন কে কোন না কোন উপহার দিতে। যাই গিফট দেন না কেন এবারের ভ্যালেন্টাইনে তার সাথে আপনি দিতে পারেন কিছু সুন্দর সুন্দর ছবি ভ্যালেন্টাইন গিফট হিশাবে। আর এই গিফট দেওয়ার জন্য আপনার তেমন সময়ও অপচয় করতে হবে না। শুধু দরকার আপনার ভ্যালেন্টাইনের কিছু ছবি, ব্যাস এবার শুধু নির্দিস্ট স্টেপগুলা ফলো করে বানিয়ে নিন আপনার ভ্যালেন্টাইনের জন্য সুন্দর কিছু গিফট।
প্রথম স্টেপঃ প্রথমেই কিছু ছবি যোগার করুন! (শুধু মুখের ছবি হলেই বেশী ভাল হবে।)
Untitled ১৪ ফেব্রুয়ারি বিশ্ব ভালোবাসা দিবস । আপনার ভ্যালেন্টাইনের জন্য কিছু উপহার 

দ্বিতীয় স্টেপঃ এই লিংকে ক্লিক করুন! / www.en.picjoke.net/tag/For+lovers!
তিতিয় স্টেপঃ নির্দিস্ট ডিজাইন সিলেক্ট করে ছবি আপলোড দিন! এবার ক্রেট পিকচার এ ক্লিক করুন!
Untitle1d ১৪ ফেব্রুয়ারি বিশ্ব ভালোবাসা দিবস । আপনার ভ্যালেন্টাইনের জন্য কিছু উপহার
চতুর্থ স্টেপঃ অপেক্ষা করুন আশা করি দেখতে পাচ্ছেন আপনার ভ্যালেন্টাইনের সুন্দর চেহারাটা! এবার ডান ক্লিক করে ইমেজটি সেভ করে নিন। ব্যাস হয়ে গেল।

ddssd ১৪ ফেব্রুয়ারি বিশ্ব ভালোবাসা দিবস । আপনার ভ্যালেন্টাইনের জন্য কিছু উপহার

পঞ্চম স্টেপঃ যদি ভাল লেগে থাকে তাহলে এবং এই পক্রিয়া অ্যাপলাই করেন তবে অবশ্যই আপনার ভ্যালেন্টাইন কে আমার পক্ষ থেকে ভালবাসা জানিয়ে দিবেন…:P ধন্যাবাদ আশা করি সবার ভ্যালেন্টাইন দিন ভাল যাবে!

ব্লগস্পট সাইটঃ Poientbd.blogspot.com

 

1 comment:

  1. টিউনারহোম তথ্যনির্ভর একটি প্রযুক্তির সাইট যেখানে আপনি আপনার প্রযুক্তির নানা জ্ঞানকে ছড়িয়ে দিতে পারবেন অনায়াসে। তাই আমরা চাই তথ্য প্রযুক্তির পথ চলা হক আরও সহজ ও সুন্দর। tunerhome.com
    লিখতেথাকুনপ্রযুক্তিরবাড়িতে

    ReplyDelete